ঈদ উপলক্ষে ‘ভিশন’ নিয়ে এলো ৬০টি মডেলের নতুন রেফ্রিজারেটর

ঈদ উপলক্ষে ‘ভিশন’ নিয়ে এলো ৬০টি মডেলের নতুন রেফ্রিজারেটর
বিজ্ঞান ও প্রযুক্তি ফ্যাশন

অনলাইন ডেস্ক

কোরবানির ঈদকে সামনে রেখে ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ডভিশননিয়ে এলো ৬০টি নতুন মডেলের রেফ্রিজারেটর। আকর্ষণীয় ডিজাইন বিদ্যুৎ সাশ্রয়ী প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হয়েছে এই মডেলগুলো।

বুধবার নরসিংদীর ডাঙ্গায় আরএফএল ইলেকট্রনিক্সের নিজস্ব কারখানায় এক অনুষ্ঠানের মাধ্যমে এসব মডেল উন্মোচন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

অনুষ্ঠানে আরএন পাল বলেন, উন্নত কাঁচামাল অত্যাধুনিক ইতালিয়ান প্রযুক্তি ব্যবহার হচ্ছে ভিশন ফ্রিজ তৈরিতে। ফ্রিজের খাবার সতেজ, টাটকা ব্যাকটেরিয়া মুক্ত রাখতে ব্যবহার করা হয়েছে শতভাগ ফুড গ্রেড উপাদান অ্যান্টি ব্যাকটেরিয়াল গ্যাসকেট। শক্তিশালী কম্প্রেসার শতভাগ কপার কন্ডেনসার ব্যবহার করায় ভিশন ফ্রিজ দ্রুত ঠান্ডা করে। এছাড়া ভিশন ফ্রিজ ৬৫ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করে। ভিশন ফ্রিজে ব্যবহার করা হয়েছে সিএফসি মুক্ত পরিবেশবান্ধব আর৬০০এ রেফ্রিজারেন্ট গ্যাস, যা ওজোন স্তর তথা পরিবেশের কোনো ক্ষতি করে না।

তিনি জানান, ক্রেতাদের চাহিদা পছন্দের বিবেচনায় ভিশনের ৩০০টি মডেলের রেফ্রিজারেটর ফ্রিজার বাজারে পাওয়া যাচ্ছে। এসব পণ্য ক্রেতারা কিনতে পারবেন ২৮,৯০০ টাকা থেকে ৭৪,৯০০ টাকার মধ্যে।

আরএফএল ইলেকট্রনিক্সের নির্বাহী পরিচালক নূর আলম জানান, ভিশনের রেফ্রিজারেটরে রয়েছে বছরের বিক্রয়োত্তর সেবা এবং কম্প্রেসারে রয়েছে ১০ বছরের ওয়ারেন্টি। ক্রেতারা মাস থেকে ১২ মাস পর্যন্ত কিস্তিতে ভিশন রেফ্রিজারেটর ক্রয়ের সুযোগ পাচ্ছেন। এছাড়াও রয়েছে ২৭টি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআইতে ফ্রিজ ক্রয়ের সুবিধা। অনলাইনে (vision.com.bd) ভিশন রেফ্রিজারেটর কিনলে রয়েছে ১০ শতাংশ ছাড়। ভিশনের যেকোনো রেফ্রিজারেটরের সাথে আকর্ষণীয় গিফট বক্স পাবেন ক্রেতারা।

নূর আলম জানান, ক্রেতারা ভিশনের পছন্দের ফ্রিজটি যেন সহজেই কিনতে পারেন সেজন্য সারাদেশে রয়েছে ভিশন এম্পোরিয়াম ভিশন এক্সক্লুসিভ এর দুই হাজারেরও বেশি শোরুম। এসমস্ত শোরুম থেকে ফ্রিজ কিনলে রয়েছে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা। ক্রয় পরবর্তী সেবা দিতে সারাদেশে ছড়িয়ে রয়েছে ভিশনের তিন শতাধিক সার্ভিস টেকনিশিয়ান।

অনুষ্ঠানে আরএফএল ইলেকট্রনিক্সের হেড অব মার্কেটিং মোহিত চক্রবর্তী, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) রাজন আলী অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার রিফাত হাসানসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।